1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া হাজার হাজার অনুসারীদের সাথে নিয়ে – ঈগল মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ:

আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন- ২১৫, গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী ) স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া- ঈগল মার্কায় ভোট প্রার্থনা করে দিন রাত ব্যাপক গণসংযোগ করে চলেছেন ‌‌।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে তার কয়েক হাজার ভোটার ও অনুসারীদের নিয়ে মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম,পাড়া মহল্লায় ও হাটে বাজারে ঘুরে ঘুরে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগের অংশ হিসেবে তার নির্বাচনের প্রধান সমন্বয়কারী শেখ মুহাম্মদ জিন্না এর নেতৃত্বে বিকাল ৩ টায় উপজেলার বানিয়ারচর ব্যাপিটার্স চার্জ এর সামনে থেকে ঈগল মার্কার পক্ষের হাজার হাজার অনুসারীদের সাথে নিয়ে গণমিছিল বের করেন।

মিছিল নিয়ে পথে পথে স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়ার জন্য দোয়া,ভালোবাসা এবং ঈগল মার্কায় ভোট প্রার্থনা করেন তারা।

পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জলিরপাড় ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিকাশ বাগচী। সাবেক ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান,পাখের শেখ, লিটন শেখ, ইউপি সদস্য হেনা রানী বালা সহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মী, সমর্থকেরা ।

এ সময় কাবির মিয়ার কর্মী সমর্থকেরা আগামী ৭ তারিখে বিপুল ভোটের ব্যবধানে কাবির মিয়া এমপি নির্বাচিত হয়ে জাতীয় সংসদে বসবেন বলে আশা ব্যক্ত করেছেন ।

পথসভা ও লিফলেট বিতরণ শেষে স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া জানান বিশ্বের প্রেক্ষাপটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনটি ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ নির্বাচন।

বাংলাদেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, নাকি জঙ্গিবাদ, এতিমের টাকা আত্মসাৎ কারী, পেট্রোল বোমা দিয়ে জীবন্ত মানুষ হত্যাকারীদের হাতে দেশ যাবে,সেটি নির্ধারণ হবে এ নির্বাচনের মাধ্যমে।
প্রেক্ষাপটে আপনারা সকলেই স্বচ্ছ ব্যক্তি কে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আশা রাখি।

৭ জানুয়ারি সকলের জন্য একটি পরীক্ষার দিন।
(কাশিয়ানী- মুকসুদপুর) তথা গোপালগঞ্জ-১ আসনের নিপীড়িত মানুষকে রক্ষা করার জন্য মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ঈগল মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। মনে রাখতে হবে ঈগল মার্কায় ভোট দিলেই গোপালগঞ্জ-১ আসনের নিপীড়িত, অবহেলিত ও নির্যাতিত মানুষের স্বপ্ন পূরণ হবে।

এসময় স্বতন্ত্র প্রার্থী কাবির মিয়ার (ঈগল মার্কার) নির্বাচন সমন্বয়কারী,
শেখ মুহাম্মদ জিন্নাহ বলেন, গোপালগঞ্জ-১আসন, মুকসুদপুর- কাশিয়ানী মাটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও নৌকার ঘাটি, এখানে আজ স্বতন্ত্র প্রার্থী কাবির মিয়ার ঈগল মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে, এ গণজোয়ার ১দিনে সৃষ্টি হয়নি,এটা জনগণের-২৫ বছরের চাপা কষ্টের প্রতিফলনের কারণে সৃষ্টি হয়েছে।

এ সময় কাবির মিয়া অভিযোগ করে সাংবাদিকদের বলেন, বিভিন্ন জায়গায় আমার প্রচার- প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। যেভাবে আমার কর্মী-সমর্থকদের উপর হামলা ও নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনা ঘটছে তাতে করে সুষ্ঠু নির্বাচনে বাধাগ্রস্থ হবে।

আমি সহ আমার কর্মী সমর্থকেরা অনেক ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করছি, পাশাপাশি এসব বিষয় নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে কয়েকটি অভিযোগে করেছি , কমিশন তদন্ত সাপেক্ষে সঠিক ব্যবস্থা নিলে নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে বলে প্রত্যাশা করি।

শেয়ার করুন

আরো দেখুন......